২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ঈদে আসছে রিয়েলমির নতুন ফোন ও গেম প্রো কিট

-

রিয়েলমি আসন্ন ঈদের বাজার মাতাতে বাংলাদেশে নিয়ে আসছে দারুণ দুটি স্মার্টফোন এবং প্রো গেমিং কিট। আগামী ২৬ এপ্রিল অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে বাজারে আসতে যাচ্ছে দারুণ স্টাইলিশ এবং দুর্দান্ত পারফরমেন্সের রিয়েলমি ৮। সাথে আসছে আপগ্রেডেড এন্ট্রি লেভেল সি সিরিজ থেকে রিয়েলমি সি২৫।
৮ মিলিমিটারেরও কম পুরু, খুবই পাতলা দারুণ ডিজাইনের রিয়েলমি ৮-এ আছে শক্তিশালী হেলিও জি ৯৫ গেমিং প্রসেসর। সাথে থাকছে সুপার অ্যামোলেড ফুল স্ক্রিন ডিসপ্লে। এইট সিরিজের ফোনগুলোতে হাই-রিজোলিউশন ক্যামেরা, টিল্ট শিফট এবং স্টারি মোডের পাশাপাশি ডুয়াল ভিউ মোড রয়েছে।
রিয়েলমি ৮-এর সাথে বাজারে আসবে সি সিরিজের আপগ্রেডেড স্মার্টফোন রিয়েলমি সি২৫। রিয়েলমি সি২৫ টিউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা স্মার্টফোন প্রশংসাপত্র প্রাপ্ত স্মার্টফোন এবং ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাসহ প্রথম সি সিরিজের স্মার্টফোন। এ ছাড়া সি২৫ এ থাকছে মেগা ব্যাটারি, যার সাহায্যে এই ফোন ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে। এই ফোনগুলো ছাড়াও রিয়েলমি গেমারদের জন্য রিয়েলমি কুলিং ব্যাক ক্লিপ এবং রিয়েলমি মোবাইল গেম ফিঙ্গার সিভস নিয়ে আসছে।


আরো সংবাদ



premium cement
দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল রুশ অগ্রযাত্রার মধ্যেই ভারী হামলা প্রতিহত করল ইউক্রেন কাতার ছাড়তে হলে হামাসের পরবর্তী গন্তব্য কোথায় বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ, আহত ৪ নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ড মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নাটোরে গণধর্ষণের দায়ে তিন কিশোরকে ১০ বছরের আটকাদেশ ঘাটাইলে সংরক্ষিত বনে দুর্বৃত্তের আগুন খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন ও পতাকা অবমাননা মামলার শুনানি ২১ জুলাই ভালুকায় প্রচণ্ড তাপদাহে ২ শিক্ষার্থী অসুস্থ গাজীপুরে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যার দায়ে সাতজনের যাবজ্জীবন

সকল